1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
হাসনাবাদ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে শিক্ষা মেলা উদ্বোধন • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

হাসনাবাদ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে শিক্ষা মেলা উদ্বোধন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের ঐতিহ্যবাহী হাসনাবাদ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে শিক্ষা মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ফিতা কেটে শিক্ষা মেলার উদ্বোধন করা হয়।

এ শিক্ষা মেলায় মোট ৪৮টি স্টল প্রজেক্ট স্থান পায়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভা শেষে হাসনাবাদ বালিকা উচ্চ বিদ্যায় এন্ড কলেজের শিক্ষক ও অতিথিরা প্রজেক্ট পরিদর্শন করেন। তারা শিক্ষার্থীদের এই প্রচেষ্টাকে মাইলফলক উল্লেখ করে সাধুবাদ জানান।

আলোচনা সভায় হাসনাবাদ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা’ র সভাপতিত্বে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার আশিকুর রহমান জুয়েল, বান্দুরা ইউপি চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর, বান্দুরা হলিক্রশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার তরেন যোসেফ পালমা সি.এস.সি, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল মোস্তফা, সেন্ট থেকেলাস্ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সি রুপালি কস্তা আর.এন.ডি.এম, সেন্ট যোসেফ টিউটোরিয়ালের প্রধান শিক্ষক হিউবার্ট গমেজ, তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিকা এস.এম.আর.এ প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান