1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বঙ্গবন্ধুর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছেঃ সালমান এফ রহমান • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছেঃ সালমান এফ রহমান

শাহিনুর রহমান
  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু যদি না মারা যেতেন তা না হলে অনেক আগেই দেশটা সোনার বাংলায় রুপান্তরিত হয়ে যেত।

সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকার নবাবগঞ্জে উপজেলা প্রশাসন আয়োজিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে শহীদ মিনার প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে সালমান এফ রহমান বলেন, দেশকে এগিয়ে নিতে আমি যে কাজে হাত দেই সেখানে দেখেছি আমার আব্বার সব পরিকল্পনার কাগজপত্র।

এমপি বলেন, নির্বাচনে আমি দোহার ও নবাবগঞ্জে উন্নয়ন বিষয়ে যে সব ওয়াদা করে ছিলাম তা সব কিছুই বাস্তবায়ন করা হয়েছে। আশা করি মেগা প্রকল্পগুলি খুব তারাতারি দূশ্যমান হবে ইনশাল্লাহ। সারা বাংলাদেশের মধ্যে আমার নির্বাচনী এলাকা হবে একটি উন্নয়নের রোল মডেল সে চেষ্টাই করে যাচ্ছি।

এ সময় সালমান এফ রহমান তার ব্যাক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে আর্থিক সহায়তা ও যুব উন্নয়নের ঋনের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার সার্কল এএসপি মো. আশরাফুল ইসলাম।

সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান ।

এর আগে সালমান এফ রহমান উপজেলার বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন ও সকাল ১১টায় উপজেলা

পরিষদ চত্বরে বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ও নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা সিনিয়র সিটিজেন ও এতিম শিশুদের বিশেষ স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন।

দুপুর ১টায় এমপি দোহার উপজেলা প্রশাসনসহ বিভিন্ন স্থানে আয়েজিত জাতীয় শোক দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান