1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৭৮ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি ভবন ও বানিজ্যক প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্যে দিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৯ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, পুরস্কার বিতরন, যুব ঋন প্রদান দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এরপর জিনজিরাস্থ আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে দক্ষিণ ও মডেল থানা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মোনাজাত শেষে দুঃস্থদের মাঝে খাবার বিতরন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ ও সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মোঃ মাহামুদ আলমসহ আরো অনেকে। পরে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের শোক সভা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

এছাড়া কেরানীগঞ্জ মডেল থানা সাব রেজিস্ট্রার অফিসের আয়োজনে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। তাড়াও বঙ্গমাতা সাংস্কৃতিক জোটসহ কেরানীগঞ্জের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো যথাযথ মর্যাদায় দিবসটি পালন করেছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান