1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে খালে নিখোঁজের তিন ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

দোহারে খালে নিখোঁজের তিন ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১১৯৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের জয়পাড়া খালে নিখোঁজের তিন ঘন্টা পর রনি (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার দুপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে।

রনি মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার মৃত সিরাজ খানের ছেলে। পাঁচদিন আগে দোহারের বৌবাজার এলাকায় চাচার বাড়িতে বেড়াতে আসে সে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলার বৌবাজার টানা ব্রিজের নিচে খালের পানিতে স্থানীয় বন্ধুদের সাথে গোসল করতে নামে রনি। এসময় বন্ধুদের সাথে ব্রিজে উঠে নদীতে লাফ দেয় রনি।সবাই তীরে উঠতে পারলেও রনি পানিতে তলিয়ে যায়। রনিকে না পেয়ে তার বন্ধুরা রনির চাচার বাড়িতে খবর দেয়। স্থানীয়রা উদ্ধারে চেষ্টা চালানোর পর কোন সন্ধান না পেয়ে দোহার ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল এক ঘন্টা চেষ্টার পর টানা ব্রিজের সামনে পানির নিচ থেকে রনির লাশ উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, লাশটি স্থানীয় জনপ্রতিনিধি ও দোহার থানা পুলিশের উপস্থিতিতে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে দোহার থানা ওসি তদন্ত আজহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে থানার পুলিশ রয়েছে। সেখান থেকে থানায় ফিরে এলে বিস্তারিত জানাতে পারবো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান