1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বিদ্যুৎ ও জ্বালানী নিয়ে বিএনপি মিথ্যাচার করছেঃ এ্যাড. কামরুল ইসলাম • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

বিদ্যুৎ ও জ্বালানী নিয়ে বিএনপি মিথ্যাচার করছেঃ এ্যাড. কামরুল ইসলাম

কেরানীগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৩৫ বার দেখা হয়েছে।

বিদ্যুৎ ও জ্বালানী নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. কামরুল ইসলাম। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে আটি বাজার শিকারীটোলা মাঠে ৪নং শাক্তা ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন সংস্কার ও নতুন দ্বিতল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির সময় রিজার্ভ ডলার ছিল ৩ বিলিয়ন ডলার আর বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৪০ বিলিয়ন ডলারে উন্নিত হয়েছে। মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করে বিএনপি। বিদ্যুৎ যে সাশ্রয় করছি আমরা তা ভবিষ্যৎ এর কথা চিন্তা করে পরিকল্পনা অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা পৃথিবীতে জ্বালানী সংকট এটা একটা বৈষিক সমস্যা। তবে বিদ্যুৎ ও জালানী নিয়ে দুঃচিন্তা করার কোন কারন নেই। দেশে পর্যাপ্ত জ্বালানীর ব্যবস্থা রয়েছে। দেশেই গ্যাস থেকে অকটেন ও পেট্রোল তৈরি হচ্ছে। আমাদের যা চাহিদা তার চেয়ে পর্যাপ্ত উৎপাদন হচ্ছে।

বিদ্যুৎ ও জ্বালানীর কোন সমস্যা ও সংকট নেই দাবি করে এ্যাড. কামরুল ইসলাম আরও বলেন, আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে পৃথিবীর সকল বৈষিক সমস্যা অন্যান্য দেশ যেভাবে ব্যবস্থা গ্রহন করছে আমরাও সকল বৈষিক সমস্যা সমাধান করে সামনের দিকে এগিয়ে যাবো।

ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম, সিনিয়র সহ-সভাপতি হাজী শফিউল আযম খান বারকুসহ মডেল থানা আওয়ামীলীগের নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

পরে দোয়া ও মোনাজাত শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরাল ও শাক্তা ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্বোধন করে পুরো ভবনটি ঘুরে দেখেন অতিথিরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান