1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মারুফ হোসেন সরদার একজন জনবান্ধব পুলিশ অফিসার • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

মারুফ হোসেন সরদার একজন জনবান্ধব পুলিশ অফিসার

শাহিনুর রহমান.
  • আপডেটের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৩৭ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দায়িত্বে থাকা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার একজন পুলিশ বান্ধব ও জনবান্ধব পুলিশ অফিসার। এই পুলিশ অফিসারের পদোন্নতির কারণে বিদায়ী অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে এ সব কথা বলেন।

মারুফ হোসেন সরদার ঢাকা জেলার পুলিশ সুপার থেকে অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পাওয়ায় মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ থানা প্রাঙ্গণে দোহার ও নবাবগঞ্জ থানা পুলিশের আয়োজনে বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠান করা হয়।

এ সময় বক্তারা ঢাকা জেলার আইন শৃংখলা পরিস্থিতি ভূমিদস্যু, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ রোধে দক্ষ এবং মানবিক পুলিশ সুপার হিসেবে মো. মারুফ হোসেন সরদারের ভুয়সী প্রসংশা করেন।

মারুফ হোসেন সরদার বলেন, ছোট থেকে বড় পর্যায়ের কোন তদবিরে যদি অন্যায় কিছু থাকতো সে কাজ আমি কোন দিন করিনি। আমি ঢাকা জেলার প্রতিটি থানার সামনে আমার অফিসিয়াল মোবাইল নাম্বার টাঙিয়ে দিয়েছি যাতে করে সাধারণ মানুষ আমার সাথে তাদের অভিযোগের কথা বলতে পারে। আমি চেষ্টা করেছি ন্যায্য বিচার দিতে। আমি কোন ভ‚মি দস্যুকে জমি দখল করতে দেইনি। তিনি বলেন, জনগণ যেন বলতে পারে আমি ও আমার বাড়িটি নিরাপদ এই ম্যাসেজটি দেওয়ার চেষ্টা করেছি।

দোহার সার্কেল সহকারী পুলিশ সুপার মো. আরিফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ তদন্ত) মো. হুমায়ুন কবির, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. মতিউর রহমান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, মোহাম্মদ আরিফুর রহমান, ড.সাফিল উদ্দিন মিয়া, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইব্রাহীম খলিল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান