1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতার স্মরণে দোয়া মাহফিল • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতার স্মরণে দোয়া মাহফিল

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২২৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী এবং যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার কলাকোপা ইউনিয়নের পুকুরপাড় এলাকায় নবাবগঞ্জ উপজেলা জাতীয় ছাত্রসমাজ ও দোহার নবাবগঞ্জ কলেজ শাখা জাতীয় ছাত্রসমাজ এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি অডিও বার্তায় যুক্ত হয়ে বলেন, দোহার-নবাবগঞ্জবাসীর প্রিয় মানুষ, যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম আজ আমাদের মাঝে নেই। তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তার ২য় মৃত্যুবার্ষিকীতে আমরা সবাই তার জন্য দোয়া করব। আল্লাহ যেন তাকে মাফ করে দেন। আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন। এসম তিনি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন।

জাতীয় ছাত্রসমাজ নবাবগঞ্জ উপজেলা কমিটির সভাপতি খলিল দেওয়ানের সভাপতিত্বে ও দোহার নবাবগঞ্জ কলেজ শাখার সভাপতি সজন শীলের সঞ্চালনায় এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, আ. মান্নান মাস্টার, জাতীয় যুব সংহতির নাজিম আহম্মেদ, জাতীয় ছাত্রসমাজ ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, কেন্দ্রীয় সদস্য মায়িন মাসুদ, কলাকোপা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আজিজুর রহমান শোভন, যন্ত্রাইল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আ. সালাম, জাতীয় ছাত্রসমাজ নেতা শেখ নাসিফ উদ্দিন, নূর মোহাম্মদ, অজয় সরকার, ইমা আক্তার, শামীম হোসেন, মো. নুর উদ্দিন, আলমগীর হোসেন, হাফিজ উদ্দিন, মো. রাজা প্রমুখ।

দোয়া পরিচালনা করেন মাওলানা জি.এম আমিনুল ইসলাম

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান