1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে প্রবাসী ভাইয়ের পাকাঘর গুঁড়িয়ে দিল ছোট ভাই • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২০ অপরাহ্ন

নবাবগঞ্জে প্রবাসী ভাইয়ের পাকাঘর গুঁড়িয়ে দিল ছোট ভাই

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৪৪৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের পশ্চিম চক বাহ্রা এলাকায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে দুই সহোদরের মধ্যে বিরোধ চলছিলো। ফাঁকা বাড়িতে ওই এলাকার মৃত শাহজানের ছেলে ওমান প্রবাসী মো. শামীমের পাকা বসত ঘর ও আসবাবপত্র শুক্রবার সকালে এক্সকাভেটর দিয়ে গুঁড়িয়ে দিয়েছে তার মেজু ভাই শহিদুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে প্রবাসী শামীমের স্ত্রী পারুল বেগম সংবাদকর্মীদেরকে এ বিষয়ে অভিযোগ করেন।

পারুল বেগম অভিযোগ করে বলেন, আমার ও আমার স্বামীর সাথে ৪ বছর ধরে দেবর শহীদুল জমি নিয়ে বিরোধ করে আসছে। সে জোড়পূর্বক আমার বাড়িটি দখল নিতে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। এর আগে আমার টিনকাঠের ঘরের বেঁড়া কেটে ফেলে দেয় তার ভয়ে আমি আমার সন্তানসহ ৪ বছর যাবত আমার বাবার বাড়িতে থাকি। শহীদুল বেপরোয়া কাউকে মানে না। শুক্রবার সকালে খালি বাড়িতে এক্সকাভেটর দিয়ে আমার পাকাঘর গুড়িয়ে দেয়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে শহিদুল ইসলামকে একাধিক বার, তার মুঠোফোনে কল করলেও তিনি কল রিসিভ করেন নি।

এ ঘটনায় শামিমের ছোট ভাই উসমান বলেন, আমার বড় ভাই শামীম ক্রয় সূত্রে প্রাপ্ত জমিতে ঘর তৈরী করে, দীর্ঘ দিন ধরে বসত করে আসছিলো। কিন্তু আমার মেজ ভাই শহিদুল ওই ঘরের জমিটি নিজের বলে দাবি করেন। এই নিয়ে জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিগণ একাধিকবার গ্রাম্য শালিসী করে সমাধানের চেষ্টা করেছে। কিন্ত মেজ ভাই শহিদুল কারো কথা না শুনে শুক্রবার সকালে, ভেকু দিয়ে শামীমের পাকা বসত ঘর ও ঘরের সকল আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয়।

স্থানীয়রা জানায়, শহিদুল কাজটি অন্যায় করেছে। এ ভাবে বসত ঘর ভাংচুর করা ঠিক হয়নি।

এ বিষয়ে বাহ্রা ইউপি চেয়ারম্যান ড. সাফিল উদ্দিন মিয়া বলেন, সামাজিক ভাবে বসে মীমাংসার চেষ্টা করা হয়েছিলো কাউকে মানে না।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান