1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
তরুণীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

তরুণীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৪০৮ বার দেখা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলার বৈরাগীবাড়ী এলাকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে আসা তরুণীকে (১৯) গণধর্ষণের ঘটনায় করা মামলায় প্রধান আসামিকে মুন্সীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার ও কোম্পানি কমান্ডার এ কে এম মুনিরুল আলম বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তেতৈই তলা এলাকা থেকে বুধবার ওই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার অজয় মন্ডল (২৬) ফতুল্লার পাগলা বৈরাগীবাড়ি এলাকার নগেন ওরফে নগেন মন্ডলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গণধর্ষণের ঘটনায় গত ১৪ জুলাই ভিকটিম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ধারা ৯(৩) অনুযায়ী ফতুল্লা থানায় একটি গণধর্ষণ মামলা (নং ৩৩) দায়ের করেন। গণধর্ষণের ঘটনায় পলাতক আসামিদের সনাক্তকরণ ও গ্রেপ্তারে র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ২০ জুলাই র‌্যাব-১১ এর একটি টিম এই মামলার প্রধান আসামি অজয় মন্ডলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, গত তিন মাস আগে ভিকটিমের স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে ভিকটিম তার বাবার বাড়িতে অবস্থান করে এবং মাঝে মধ্যে বান্ধবী শ্রাবন্তীর পাগলা বৈরাগীবাড়ীর বাসায় বেড়াতে আসে। গত ১৩ জুলাই রাতে ভিকটিম তার বান্ধবীর বাড়িতে অবস্থান করে। ১৪ জুলাই রাতে বান্ধবীর বাড়ির পাশের দোকান থেকে খাবার কিনে ফেরার পথে ২নং বিবাদী শাওন ভিকটিমের পথরোধ করে কথা আছে বলে গলায় ছুরি ঠেকিয়ে বাড়িতে নিয়ে যায়। সেখানে আগে থেকেই আসামি অজয় মন্ডল ও রনি অবস্থান করছিল। এক পর্যায়ে ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে আসামিরা পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম জ্ঞান হারিয়ে ফেলে।

আসামিরা ভিকটিমের জ্ঞান ফিরলে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। এ মামলার অন্যান্য পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান