1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরাণীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

কেরাণীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৫১ বার দেখা হয়েছে।

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ হতে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ মামলার আসামী মোঃ ইমাম হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (১৬ জুলাই) রাতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খালপাড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে শিশু ধর্ষণ মামলার অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়। রবিবার (১৭ জুলাই) দুপুরে র‌্যাব ১০ এর মিডিয়া সেল সিপিসি -২, কেরানীগঞ্জ, ঢাকা এক প্রেস ব্রিফিং মাধ্যমে এবিষয়ে নিশ্চিত করেন।

জানা গেছে, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন সংসাবাজ এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাসরত আবু সাইদ হোসেন (৩৫) নামক একজন ব্যক্তি গত ৯ জুলাই ঈদ উল-আযহা উপলক্ষ্যে তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্বশুর বাড়ী দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকায় বেড়াতে আসে। সেখান থেকে সবাই মিলে পাশের এক আতœীয়র বাসায় বেড়াতে যায়। গত ১৪ জুলাই তারিখে আনুমানিক দুপুর ১২ টার দিকে তার মেয়ে ভিকটিম (০৬) সেই আত্মীয়ের বাসায় থেকে ফিরে আসার পথে সে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায় ওই দিনই আনুমানিক বিকাল ৪ টার সময় দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খেজুরবাগস্থ সাহেব গলি মার্কেটের পাশে অসুস্থ অবস্থায় ভিকটিমকে পাওয়া যায়। পরবর্তীতে ভিকটিম তার মাকে জানায় যে, সে তার আত্মীয়ের বাসা হতে আনুমানিক দুপুর ১২:৪০ ঘটিকায় তার নানার বাড়ীর উদ্দেশ্যে রওনা করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খেজুরবাগস্থ সাহেব গলি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা একজন ব্যক্তি তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক তাকে ধর্ষণ কর।
ভিকটিমের পিতা আবু সাইদ হোসেন তার মেয়েকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং বর্তমানে সে উক্ত হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে। অতপর আবু সাইদ তার আত্মীয়স্বজনদের সাথে পরামর্শ করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ব্যক্তির নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উক্ত ঘটনায় র‌্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে এবং ঘটনাস্থলের আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে শিশু ধর্ষণ মামলার অজ্ঞাতনামা আসামীকে শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী শিশু ধর্ষনের সত্যতা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাসহ ডাকাতি ও মাদক মামলা মিলিয়ে মোট ৪ টি মামলা রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান