1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে গোসল করতে নেমে শিশুর মৃত্যু • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

দোহারে গোসল করতে নেমে শিশুর মৃত্যু

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৮৭২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে খালের পানিতে গোসল করতে নেমে রাহাত (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার লটাখোলা এলাকায় পদ্মা নদীর শাখা খালে এ ঘটনা ঘটে।

হত মো. রাহাত (৯) ঐ এলাকার মো. খলিল চৌকিদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দুই বন্ধুর সাথে খালে গোসল করতে নামে রাহাত। একপর্যায় পানিতে তলিয়ে যান রাহাত। এসময় দুই বন্ধু রাহাতকে দেখতে না পেয়ে তার পরিবারকে খবর দেয়। স্থানীয়রা অনেক খোঁজাখুজির পর রাহাতকে না পেয়ে ৯৯৯ এ ফোন দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। প্রায় ৪ ঘন্টা পর ঘাটের পাশে পানির নিচ থেকে রাহাতের মৃতদেহ উদ্ধার করে ডুবুরি দল।

নিখোঁজ রাহাতের বাবা মো. খলিল জানান, গত চার মাস আগে ঢাকা থেকে দোহারে এসে একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছেন তারা। তিন ভাই বোনের মধ্যে রাহাত সবার ছোট। দুপুরে খবর পেয়ে খালের পারে এসে দেখেন তার ছেলের শার্ট ও জুতা পরে আছে কিন্তু ছেলে নেই।

দোহার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার ফায়ার ফায়টার মো. রাকিবুল ইসলাম জানান,  শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পশ্চিম লটাখোলা উচ্চ বিদ্যালয়ের পাশের খাল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে রাহাতের মৃত্যুর খবর পেয়ে খালের দুই পারে ভিড় জমায় হাজারো মানুষ। রাহাতের পরিবাবের কান্না আহাজারিতে ভারি হয়ে উঠে পরিবেশ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান