1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত তরুণের মৃত্যু • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত তরুণের মৃত্যু

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৬৬১ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত এক তরুণ একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণ মারা গেছে।

নিহত সাগর খান (২২) পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার মো. খোকন খানের ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে কেরানীগঞ্জের পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় থাকতো সে।

নিহতের চাচা ইউসুফ জানান, কেরানীগঞ্জের তাদের বাসা থেকে কিছুটা দূরে খালি জায়গায় ঈদ পরবর্তী কনসার্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছিল। তখন অনুষ্ঠানকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। অনুষ্ঠান শেষ করে শেষ রাতের দিকে বাসায় ফিরছিল সাগর। বাসার কাছাকাছি আসলে কে বা কারা সাগরের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে।

পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের পেটে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান