1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
হতদরিদ্রদের মাঝে সালমান এফ রহমানের ঈদের শুভেচ্ছা উপহার • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

হতদরিদ্রদের মাঝে সালমান এফ রহমানের ঈদের শুভেচ্ছা উপহার

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২৫৭ বার দেখা হয়েছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দোহার-নবাবগঞ্জের হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ এর এমপি সালমান এফ রহমান এর নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে ঈদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে।

ঈদ উপহার হিসেবে চিনি গুড়া চাল, সয়াবিন তেল, সেমাই এবং চিনি সম্বলিত প্যাকেট এর মাধ্যমে দোহার-নবাবগঞ্জের সারে ৫ হাজার পরিবারকে এ ঈদ সামগ্রী উপহার প্রদান করার উদ্যোগ গ্রহন করা হয়েছে। এর অংশ হিসেবে ফাউন্ডেশন কার্যালয়ে পণ্য সামগ্রী প্যাকেটজাত করনের কার্যক্রম চলছে। পাশাপাশি ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসব কাজের সার্বিক পরিচালনা ও সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব ও বেক্সিমকো গ্রুপের কনসালটেন্ট আব্দুর রউফ।তাকে এ কাজের সহযোগীতা করছেন দোহার-নবাবগঞ্জ দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান, দুই উপজলার নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।

এর আগে দোহারের ভাঙ্গনকবলিত বিলাসপুরের কুতুবপুর ও সুতারপাড়ার মধুরচর এলাকায় প্রায় ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।ফজলুর রহমান ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে বহু বছর যাবৎ মানবতার কল্যানে নিবেদিত রয়েছে। বন্যা, করোনা ভাইরাসের মহা দুর্যোগে ও অসুস্থ মানুষের পাশে দাড়ানো, শিক্ষা ক্ষেত্রে ও মানুষের কর্মসংস্থানের জন্য বহুকৃত প্রক্রিয়া সর্বাত্বক সহযোগিতা অব্যাহত রেখেছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান