1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার, আটক-২ • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

নবাবগঞ্জে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার, আটক-২

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৬০৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে ধলেশ্বরী নদী হতে জান্নাত দেওয়ান (৫) নামে এক শিশুর বস্তাাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১২ টার সময় উপজেলার কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের পাশের ধলেশ্বরী থেকে লাশটি উদ্ধার করে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত জান্নাত নয়াকান্দা গ্রামের মাসুম দেওয়ানের মেয়ে।

জান্নাতের চাচা রতন দেওয়ান জানান, জান্নাতের বাবার বাড়ি পাশের নয়াকান্দা গ্রামে। সে মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে গিয়ে আজ সকাল ৯ টার দিকে নিখোঁজ হয়। পরে আমরা আশেপাশের সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে নদীর ঘাটে খুঁজতে গেলে ঝুমুর বেগম ও তার বোন জানায় সে এদিকে আসে নাই। পরে তাদের বাড়ির পাশে নদীর ঘাট থেকে বস্তাবন্দি অবস্থায় আমার ভাতিজির লাশ খুজে পাই। আমাদের ধারণা জান্নাতের সাথে থাকা স্বর্ণালংকারের লোভে ঝুমুর তার স্বামী শুকুর ও তার বোন আমার ভাতিজিকে হত্যা করে বস্তায় ইট ভরে নদীতে ভাসিয়ে দিয়েছে। আমরা হত্যার বিচার চাই।

এব্যাপারে নবাবগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, থানা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় লাশের সুরতহাল সম্পন্ন হয়েছে। নিহতের ঘটনায় সন্দেহ বাজন ঝুমুর নামে এক নারী ও তার স্বামী শুকুর মিয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসা ও ময়নাতদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান