1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে স্কুল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জে স্কুল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩০২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের উপর বহিরাগতদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন কৈলাইল ইউনিয়ন টেকনিক্যাল হাই স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তেলেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার পাশে ঘন্টাব্যাপী দাঁড়িয়ে তারা এ মানববন্ধন করে। শিক্ষার্থীসহ শতাধিক লোকজন মানববন্ধনে অংশগ্রহণ করে।

এ সময় শিক্ষার্থীরা বলেন, বুধবার বিকেলে কৈলাইল ইউনিয়ন টেকনিক্যাল হাই স্কুলের নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে স্কুল মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার গোলকে কেন্দ্র করে দুই পক্ষের শিক্ষার্থীদের হাতাহাতি হয়। পরে বহিরাগত স্থানীয় ফতু ও মফি দলবল নিয়ে খেলার মাঠে এসে নবম শ্রেণীর ছাত্র আল-আমীনকে মারধর করে। তারা আল-আমীনকে মারতে মারতে কৈলাইল ইউনিয়ন পরিষদে নিয়ে যায় এবং তাকে চোরের অপবাদ দেয়। সংবাদ পেয়ে সেখানে আল-আমীনের বড় ভাই দশম শ্রেণীর ছাত্র মো. রাব্বিল মোটরসাকেল নিয়ে পরিষদে গেলে তার মোটরসাইকেলটি ভাঙচুর করে ফতু ও তার লোকজন।

শিক্ষার্থীরা বলেন, তারা খুব আতঙ্কের মধ্যে আছেন। স্কুলে গেলে আমাদের উপর আবারও হামলা হতে পারে। আমরা নিরাপত্তা চাই এবং সুষ্ঠ বিচার চাই। তারা বহিরাগত হয়ে কেন আমাদের উপর হামলা করল। স্কুল কর্তৃপক্ষ তদন্ত করে সঠিক সমাধান না দিলে তারা তেলেঙ্গার শিক্ষার্থীরা স্কূল বর্জন করার ঘোষণা দেন।

মারধরের কথা অস্বীকার করে ফতু বলেন, আমি ওদেরকে নিরাপত্তা দিয়ে ইউনিয়ন পরিষদে নিয়ে গেছি ওদের ভালোর জন্য।

এ বিষয়ে কৈলাইল ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ বলেন, বিষয়টি নিয়ে আমরা পরিষদে বসে মিমাংসা করে দিয়েছি।
স্কুলের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন খান বলেন, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা তাৎক্ষণিকভাবে মিমাংসা করে দেওয়া হয়েছে। স্কুলের সভাপতি দেশের বাহিরে আছেন তিনি আসলে পরে তদন্ত সাপেক্ষে অভিভাবকদের নিয়ে ঘটনার স্থায়ী সমাধানের ব্যবস্থা গ্রহণ করা হবে। নিরাপত্তার বিষয়ে বলেন, শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য যা যা করা দরকার আমরা স্কুল থেকে করবো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান