1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে মাদকদ্রব্যের অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

নবাবগঞ্জে মাদকদ্রব্যের অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৯৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। ঢাকা জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় এর আয়োজন করেন সহযোগিতায় নবাবগঞ্জ উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

উপজেলা সহকারি কমিশনার ভূমি অরুন কৃষ্ণ পালের সঞ্চালনায় অলোচনা সভায় বক্তারা বলেন, মাদক হচ্ছে বর্তমান সমাজের ক্ষতিকারক দিক। এর থেকে পরিত্রান পেতে সচেতন হতে হবে এবং এ নিয়ে বেশী বেশী আলোচনার প্রয়োজন রয়েছে। বিশেষ করে স্কুল কলেজের শিক্ষার্থীদের সাথে আলোচনার প্রয়োজন। তা না হলে নতুন প্রজন্মের ভবিষ্যত অন্ধকার। আমাদের বুঝাতে হবে কোন হতাশাই স্থায়ী নয়। যুবকরা হতাশা থেকে মাদকের দিকে ঝুকে পরছে বেশী। আরও লক্ষ্য করা যাচ্ছে নিরাময়ের চেয়ে এর ব্যবহার উর্ধ্বগতি। কাজেই সংযত ও সচেতন হতে হবে সবাইকে।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, একেএম মুনিরুজ্জামান তুহিন. রেশমা আক্তার, সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, ঢাকা জেলা মাদকনিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি উপপরিচালক দিপক কুমার শুর, উপজেলার বিভিন্ন এনজিওর কর্মকর্তা ও নিরাময় কেন্দ্রের কর্মর্তাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান