1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

কারিতাস উদ্যম প্রকল্পের উদ্যোগে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস উদযাপন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১১০ বার দেখা হয়েছে।

মাদক সেবন প্রতিরোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে কারিতাস উদ্যম প্রকল্প মোহম্মদপুর অফিসের উদ্যোগে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার মোহাম্মদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ময়ুর ভিলা ও মেট্রো হাউজিং মোহাম্মদপুর প্রধান সড়কে মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা ব্যানার এবং বিভিন্ন শ্লোগান লেখা ফেস্টুন ব্যবহার করেন।

মানববন্ধনে বছিলা প্রিপ্রারেটারী স্কুলের প্রধান শিক্ষক আনিস রহমান, মোহাম্মদপুর ল্যাবরেটারী স্কুল প্রধান শিক্ষক মো: জামাল হোসাইন, কারিতাস উদ্যম প্রকল্পের মাঠ কর্মকর্ত মুনমুন ইসলাম, রিচার্ড ডি সিলভা সহ মোহাম্মদপুর ল্যাবরেটারী স্কুল ও বছিলা প্রিপারেটারী স্কুলের ছাত্র/ছাত্রী, শিক্ষক, ব্যবসায়ী, কারিতাস উদ্যম প্রকল্পের সামাজিক দলের সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সুস্থ জীবনের জন্য মাদক সেবন প্রতিরোধ করি, বিকল্প নেই। মাদকের অপব্যবহার ও অবৈধ পাচার প্রতিরোধে সরকারের পাশাপাশি সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে, সমাজের সর্বস্তরের মানুষ তথা ধনী, গবীর সবাইকে পারিবারিক ও সামাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। কারন মাদকেন সঙ্গে মেধাবী শিক্ষার্থীরা জড়িয়ে যাচ্ছে। আমাদের ঘরে ঘরে সচেতন করতে হবে যাতে করে নতুন কোন সদস্য এতে আক্রান্ত না হয়। তাই সকলকে মাদকে না বালার আহব্বান জানান এবং প্রতিজ্ঞা করি সবাই মাদক সেবন প্রতিরোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি”

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান