1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুদ্ধি প্রতিবন্ধী ছেলেকে খুঁজছেন বাবা • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন

বুদ্ধি প্রতিবন্ধী ছেলেকে খুঁজছেন বাবা

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৯০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের বড় রাজপাড়া গ্রামের সামান্য বুদ্ধি প্রতিবন্ধি ছেলে আজাদকে খুঁজে পাচ্ছেন না বাবা মাঈন উদ্দিন।

অশ্রু ঝড়া চোঁখ আর চতুর দিকে দৃষ্টি নিয়ে গ্রামে গ্রামে ঘুরে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজছেন বাবা। এছাড়া আত্মীয় স্বজনের বাড়িসহ অনেক জায়গায়ই ছেলেকে খোঁজেছেন।

মাঈন উদ্দিন একজন দরিদ্র কৃষক। অর্থের অভাবে প্রত্রিকায় হারানো বিজ্ঞাপন দিতে পারছেন না। তার আকুতি কোন প্রত্রিকায় তার আজাদের নিখোঁজ সংবাদ প্রকাশিত হলে তার আদরের মানিক হারিয়ে যাওয়া ছেলেকে তিনি খুঁজে পাবেন।

আজাদের বয়স ৩৩ বছর উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মূখ মণ্ডল গোলাকার, হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো শার্ট ও প্যান্ট।

মাঈন উদ্দিন জানান, তার ছেলে আজাদ গত ২০ মে আনুমানিক ৮ টায় বড় রাজপাড়া গ্রাম নিজ বাড়ি থেকে বের হয়ে যায়। দীর্ঘ দিন খোঁজাখুজি করে না পেয়ে ১৯ জুন নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। যাহার জিডি নং- ৯১৫।

কোন হৃদয়বান ব্যক্তি আজাদের সন্ধান পেলে তাকে পৌঁছে দেয়ার ঠিকানাঃ গ্রাম বড় রাজপাড়া, পোস্ট অফিস ও থানা- নবাবগঞ্জ, উপজেলা নবাবগঞ্জ, জেলা ঢাকা। মোবাইল নাম্বার – ০১৯০৬-১৪৬৮২০।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান