1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহার ও নবাবগঞ্জে আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

দোহার ও নবাবগঞ্জে আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৯১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টায় নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দলের নেতাকর্মীরা।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, ইউপি চেয়ারম্যান আলিমুর রহমান খান পিয়ারা, আজিজুর রহমান ভূইয়া আজিম, এ.কে.এম. মুনিরুজ্জামান তুহিন, বশির আহমেদ, রেশমা আক্তারসহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অন্য দিকে দোহার উপজেলায়ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ উপলক্ষ্যে সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হক বেপারীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান