1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
জয়কৃষ্ণপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনঃ রতন বসাক সভাপতি, সম্পাদক খোকন • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

জয়কৃষ্ণপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনঃ রতন বসাক সভাপতি, সম্পাদক খোকন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৯৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জয়কৃষ্ণপুর ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে জয়কৃষ্ণপুর ইউনিয়ন প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকেল থেকে সম্মেলন স্থানে বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে নেতাকর্মীরা দলে দলে উপস্থিত হন।

অনুষ্ঠানের প্রথমার্ধে সভাপতিত্ব করেন জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হোসেন। ভার্চুয়ালী যুক্ত হয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে সমঝোতার ভিত্তিতে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষ করতে হবে। সমঝোতা না হলে ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে হবে। এর আগে ১৪ ইউনিয়নের আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিগুলো সুন্দর ভাবে শেষ হয়েছে। বর্তমান ইউনিয়ন ইউনিয়ন কমিটি শেষ হলে জুলাই মাসের মধ্যেই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফলতার সাথে শেষ করা হবে।

এ সময় এমপি বান্দুরা ব্রিজসহ উপজেলার আরও অন্যান্য ব্রিজ ও নানা উন্নয়ন নিয়েও কথা বলেন। পরে সালমান এফ রহমান জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতার বলেন, এমন লোক নেতা নির্বাচন করবেন না যাকে দেখে আওয়ামী লীগের ভোট কমে যায়। নেতা নির্বাচনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন।

প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন।

বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়া ও মোহাম্মদ আরিফুর রহমান শিকদার।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায় প্রথমে সমঝোতার মাধ্যমে নেতা নির্বাচনের চেষ্টা করা হয়। পরে ওয়ার্ড কমিটির নেতাদের ভোটের মাধ্যমে রাত ১১টায় ফলাফল ঘোষনা করেন এমপির প্রতিনিধি ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

ভোটে সভাপতি নির্বাচিত হোন রতন চন্দ্র বসাক ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান খোকন। পরবর্তীতে খুব দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার ও তাগিদ দেন নেতারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান