1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

প্রবাসীকে আনতে গিয়ে নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৪৬১৭ বার দেখা হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাসীকে আনতে গিয়ে ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রবিবার ভোর ৫টার দিকে ঢাকা বান্দুরা আঞ্চলিক সড়কে উপজেলা সদর প্যারাগণ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম (৬৫), তার নাতনী ফারহানা (৮) ও প্রাইভেটকার চালক মনির খান বিল্লাল (৫৪)। এঘটনায় প্রবাসী লাভলু তার স্ত্রী রেখা (২০) ও রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫) আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম নিজস্ব প্রাইভেটকার নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনী ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বাড়িতে আনতে যান। রবিবার ভোরের দিকে বিমান বন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। এসময় উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। পরে ঢাকা নেওয়ার পথে গাড়ির চালক বিল্লাল মারা যান।

নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান