1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

দোহার পৌরসভা নির্বাচন: জুলহাস উদ্দিনের নির্বাচনী উঠান বৈঠক

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৯৪ বার দেখা হয়েছে।

আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার দোহার পৌরসভার নির্বাচন। আর এ নির্বাচনের দামামা বেঁজেছে পাড়া মহল্লার অলি গলির চায়ের দোকানে। সবার মুখে নির্বাচনের আলোচনা চলছে সকাল থেকে রাত পর্যন্ত। মেয়র প্রার্থীদের তেমন কোন নির্বাচনী প্রচার প্রচারনা চোখে না পড়লেও কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারনা ও উঠান বৈঠকে সরগরম পৌরসভার অলিগলি।

শনিবার বিকেলে মেঘাচ্ছন্ন আকাশ ও বৃষ্টিকে উপেক্ষা করেই পৌরসভার ৮নং ওয়ার্ড কাটাখালী গ্রামে কাউন্সিলর প্রার্থী উপজেলা যুবলীগের সহ সভাপতি ও পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য জুলহাস উদ্দিনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

র্দীঘদিনের রাজনৈতিক ক্যারিয়ার আর ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে নিজ এলাকা সহ উপজেলায় বেশ সুনাম রয়েছে জুলহাস উদ্দিনের। একই সাথে তিনি জয়পাড়া পূর্ব বাজার উন্নয়ন সমিতির দুই দুই বারের সর্বচ্চ ভোটে নির্বাচিত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এবার এলাকার জনগণের কল্যানে কাজ করতে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন তিনি।

জুলহাস উদ্দিনের নির্বাচনী উঠান বৈঠকে বক্তারা বলেন, জুলহাস আমাদের ঘরের ছেলে, তাকে নির্বাচিত করতে পারলে শুধু এই এলাকার উন্নয়ন হবে না। এই এলাকার মানুষের সম্মান আরো বৃদ্ধি পাবে।একজন সৎ যোগ্য ও বিনয়ী ব্যক্তি হিসেবে জুলহাসের বিকল্প নেই বলে মন্তব্য করেন এলাকাবাসী। এর আগে জুলহাস উদ্দিন তার বক্তব্যে এলাকার যে কোন কাজে নিজেকে নিবেদিত হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোতালেব খান, মোঃ আয়ুব মিয়া, আমিরুল ইসলাম মোল্লা, সিরাজুল ইসলাম, ওহাব খান, আলী আনোয়ার খান, পৌরসভা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মেহমুদুর রহমান টিটু, আলতাফ হোসেন বাবুল, জসিম উদ্দিন, সুজাহার খান, হিরা কাজী, আমজাদ হোসেন খোকন, মফজেল খান, নয়ন খান, বাবুল খন্দকার, আমিন উদ্দিন, ইকতিয়ার খান, জাহাঙ্গীর আলম, শাহ আলম রানা, অনন্য খান, মাসুদ খান, ইব্রাহীম, দোহার পৌরসভা যুবলীগের ৬ নং ওয়ার্ড সভাপতি সাজ্জাত হোসেন খান মজনু সহ কাটাখালী এলাকার সর্বস্তরের জনগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুর রশিদ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান