1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নয়াবাড়িতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

নয়াবাড়িতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৪৪ বার দেখা হয়েছে।

উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় ২০২১-২২ অর্থ বছর গ্রামীন পেক্ষাপটে “টেকসই উন্নয়ন লক্ষমাত্রা ” (SDG) অর্জনে নয়াবাড়ি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের মধ্যে ধোয়াইর এলাকার বকুল মেম্বারের বাড়িতে এ উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত হয়।

৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য বকুল মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন। তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘোষনা দিয়েছেন কোন মানুষই গৃহহীন থাকবেনা। আমরা সেই লক্ষেই কাজ করে যাচ্ছি। এছাড়া রাস্তাঘাটের উন্নয়ন, বিধবা ভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা যারা পাচ্ছেন না তারা আমাদের তালিকা দিবেন। আমরা যাচাই করে সংশ্লিষ্ট দপ্তরে তা জমা দিব। আশা রাখি তা বাস্তবায়ন করা হবে। আমাদের এমপি আমাদের অভিভাবক সালমান এফ রহমান আপনাদের জন্য বিভিন্ন প্রকল্পের কাজ করছেন। আপনাদের খোজও রাখছেন। তার জন্য সবাই দোয়া করবেন। তার মত একজন দক্ষ নেতৃত্বের কারনে এসব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন খুব গুরুতর অসুস্থ্য হওয়ায় তার জন্য সবার কাছে বিশেষ ভাবে দোয়া কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ সোহরাব পত্তনদার, মহিলা সদস্য ফাতেমা বেগম, মাকসুদা বেগম, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আবু তাহের, আব্দুল মজিদ, মোঃ হোসেন মিয়া, মোঃ সইজদ্দিন, আব্দুল হাকিম পত্তনদার, মোঃ শফিউদ্দন সহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠানটির বাস্তবায়ন করেন ৮নং ওয়ার্ড কমিটি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান