1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
২৯ বছর পরে বন্ধুত্বের টানে বন্ধুদের মিলন মেলা • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:০৩ অপরাহ্ন

২৯ বছর পরে বন্ধুত্বের টানে বন্ধুদের মিলন মেলা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৫৬৪ বার দেখা হয়েছে।

মাথার উপরে নীল আকাশ। নিচে এক বুক সতেজ বিশ্বাসে কোনো দ্বিধা ছাড়াই উচ্চারণ করা যায় যে শব্দটি তা হচ্ছে ‘বন্ধু’। কারণ বন্ধু মানে বিশ্বাস, বন্ধুত্ব মানে পরস্পরের মাঝে সহযোগিতার হাত বাড়ানো, বিপদে পাশে থাকা, সুখে-দুঃখে একে অন্যোর খোজ রাখা।

‘পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কটির নাম বন্ধুত্ব’- এই চিরসত্য বাক্যটির গভীরতা কতটা, তা তখনই বোঝা যায় যখন যাপিত জীবনে খুঁজে পাওয়া যায় সত্যিকারের একজন বন্ধু। আবার দুঃখের দিনগুলোতেও লড়াইয়ের তুমুল সাহস জোগায়’ এই বন্ধু। শুক্রবার রাজধানীর পার্শবর্তি নবাবগঞ্জের বিনোদন কেন্দ্র প্যালেস পার্কে দোহার উপজেলার বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯৩ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে বন্ধুদের মিলন মেলায় পরিবার পরিজন নিয়ে উপস্থিত হয় অন্তত অর্ধশত বন্ধু।

বন্ধু মানে আস্থা, বন্ধু মানে নির্ভরতা। দীর্ঘদিন পর সেই বন্ধুদের পেয়ে হাসি, ঠাট্টা ও আড্ডায় দিনটি পাড় করেন সকলে। পরিবারের সাথে বন্ধুদের মিলন মেলায় এসে খুশি তাদের পরিবারের সদস্যরাও। এ বিষয়ে ৯৩ ব্যাচের মনির হোসেন ভূঁইয়া স্মৃতিচারন করতে গিয়ে বলেন পুরনো দিনে ফিরে গেলে চোখ জলে ভিঁজে যায়। আবেগ আপ্লুত হয়ে বলেন দীর্ঘদিনের বন্ধুত্বের বন্ধনে আসতে পেরে নিজেকে খুব ভাল লাগছে। এসময় বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী অনুপম চন্দ্র দাশ,তানিয়া আক্তার ও ঝর্না আক্তার বলেন বন্ধুত্বের বন্ধন বাকি জীবনও এমন থাকবে অগ্রজদের প্রতিও আহবানএমনটাই।
রসনা বিলাস শেষে গান, কবিতা ও কৌতুকের হাস্যেরসের মধ্যে দিয়ে অতবিাহিত হয় বন্ধুত্বের ভালবাসার একটি দিন। দীপ্ত কন্ঠে সবার প্রত্যাশা বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী ৯৩ ব্যাচের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯৩ ব্যাচ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান