1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
ভারতে মহানবী (সা.) কে কটূক্তির প্রতিবাদে দোহারে ফুলতলা পালামগঞ্জে বিক্ষোভ মিছিল • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

ভারতে মহানবী (সা.) কে কটূক্তির প্রতিবাদে দোহারে ফুলতলা পালামগঞ্জে বিক্ষোভ মিছিল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৫৩ বার দেখা হয়েছে।

মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা নুপুর শর্মা ও নাভিন কুমার জিন্দাল কর্তৃক কটূক্তির প্রতিবাদে নিন্দা জানিয়ে ঢাকার দোহারে বিক্ষোভ মিছিল করেছেন ফুলতলা-পালামগঞ্জের সর্বস্তরের তৌহিদী জনতা।

রবিবার বিকেলে উপজেলার ফুলতলা জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পালামগঞ্জ বাজারে এসে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের প্রিয় বিশ্ব নবী সমস্ত মুসলিম জাহানের হৃদয়ের মনি মহানবী (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য কোনো মুসলমানই মেনে নিতে পারে না। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেত্রী নুপুর শর্মা ও নাভিন কুমার জিন্দাল কর্তৃক মহানবী (সাঃ) কে কটুক্তি করার দায়ে ভারত সরকারসহ নুপুর শর্মা ও নাভিন কুমার জিন্দালকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। এ সময় বিজেপির দুই নেতার শাস্তির দাবিও করেন বিক্ষোভকারীরা।

এ সময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ফুলতলা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, হাতরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা নিয়ামুতুল্লাহ, মসজিদে নূর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আবু রাফি, মিয়াবাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আলী হোসেন, মোল্লাবাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ জুবায়ের, পালামগঞ্জ শাহী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইলিয়াস আলীসহ আরো উপস্থিত ছিলেন দানেছ মাস্টার, আমির শিকদার, মোঃ মাসুম, আব্দুল খালেক, সাইফুর মাস্টার, হায়দার, আব্দুল হালিম, শাহ্জাহান, আল-আমিন, জাবেদ হুজুর, রমজান খান, সাইদ, শামীম, রুবেল, ফয়সাল, পারভেজ, বাবূল, রনীসহ আরো অনেকে।

বিক্ষোভ মিছিলে সার্বিক ভাবে সহযোগিতা করেন শিকিম আলী, আনোয়ার হোসেন, মতিউর রহমান, চাঁনমিয়া, আমির হামজা প্রমূখ।

উল্লেখ্য, সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন বিতর্কে অংশ নিয়ে মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী আয়েশা (রা.) সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেন নুপুর শর্মা। পরে একই বিষয়ে টুইটারে পোস্ট দেন নাভিন কুমার জিন্দাল। এ নিয়ে মুসলিম সম্প্রদায়ের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় বিশ্বের অনেক মুসলিম দেশ প্রতিবাদ জানিয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান