1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩২৯ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে বিএনপি ও ছাত্রদল কর্তৃক হত্যার হুমকি এবং সারা দেশে নৈরাজ্যের প্রতিবাদে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার দলের প্রধান কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এসে প্রতিবাদ সমাবেশ করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন।

সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

এ সময় তরুণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে একটি উন্নত দেশে রুপান্তরিত করছেন ঠিক তখন একটি মহল সহ্য করতে না পেরে বাংলাদেশের রাজনীতিকে অস্থীতিশীল করতে ষড়যন্ত্র করছেন। তিনি সেই সকল ষড়যন্ত্রকারীদেরকে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন যারা এই দেশকে নিয়ে ৭৫ এর স্বপ্ন দেখছেন তাদের স্বপ্ন কোন দিন আর বাংলা মাটিতে পূরণ হবে না।

পনিরুজ্জামান তরুণ বলেন, শত্রুদের মোকাবেলা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ রাজ পথে সব সময় প্রস্তুত আছে। আওয়ামী লীগ কাউকে ভয় পায়না। কেউ যদি কোন নৈরাজ্য করার চেষ্টা করে আওয়ামী লীগগের নেতকর্মীরা সাহসের সাথে রাজ পথে থেকেই তা প্রতিহত করবে ইনশাল্লাহ।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়া, মোহাম্মদ আরিফুর রহমান শিকদার।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল, আব্দুল ওয়াদুদ, হুমায়ুন কবির, এমএ বারি বাবুল মোল্লা, একেএম মনিরুজ্জামান তুহিন, উপজেলা যুবলীগ সভাপতি সারোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক নুরে আলম, কৃষক লীগের সভাপতি সাদের হোসেন বুলু, ছাত্রলীগ সভপতি সম্রাট, সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি দিপ্ত দেওয়ান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান