1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিমের ইন্তেকাল • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিমের ইন্তেকাল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৫৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি হালিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এ. কে. এম. আব্দুল হালিম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…. রাজিউন)। মঙ্গলবার সকাল ৬টায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। স্ত্রী দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে যান তিনি।

আব্দুল হালিম লন্ডন থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করে, ৮০ এর দশকে এদেশে গড়ে তুলেন জার্জ ডিষ্ট্রিলারীজ নামক শিল্প প্রতিষ্ঠান। তারপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। ১৯৮৮ সালের ভয়াবহ বন্যায় নবাবগঞ্জ উপজেলায় দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে চাল, আটা, চিড়া, গুড়, বিস্কুট, আলু, দুধসহ যাবতীয় ত্রান সামগ্রী বিতরণ করেছেন হালিম ফাউন্ডেশন নামক মানবিক প্রতিষ্ঠানের মাধ্যমে।

আব্দুল হালিম ঢাকা জেলার আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে রাজনৈতিক জীবন সমাপ্ত করেন। মঙ্গলবার বাদ আছর গোবিন্দপুর তার নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে গোবিন্দপুর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান