1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

নবাবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২৪৮১ বার দেখা হয়েছে।

রাজধানীর কোতয়ালী এলাকা থেকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব জানান, মঙ্গলবার (২৪ মে) আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন মিটফোর্ড এলাকায় অভিযান চালিয়ে হত্যার মামলার আসামী জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে তার সংশ্লিষ্টতার সত্যতা স্বীকার করে জাহাঙ্গীর। পরে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, নবাবগঞ্জ উপজেলার সোনাতলা এলাকায় আপন দুই ভাই মো. আ. রফিক কবিরাজ ও মো.জাহাঙ্গীর আলম কবিরাজ এর মধ্যে দীর্ঘদিন যাবত জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল। গত ৬ ফেব্রুয়ারি ভিকটিম রফিক তার জমি নিজ নামে খারিজ করার জন্য ছোট ভাইয়ের নিকট জমির কাগজপত্র চাইলে জাহাঙ্গীর তা দিতে অস্বীকার করে। এটা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি শুরু হয়। মারামারির এক পর্যায়ে জাহাঙ্গীর তার বড় ভাই আ. রফিক’কে হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে। রফিকের ডাক-চিৎকার শুনে রফিকের স্ত্রী ও মেয়েসহ আশেপাশের লোকজন আসলে জাহাঙ্গীর রফিক’কে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন আহত রফিককে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরবর্তীতে মৃত রফিক এর স্ত্রী বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ০৪, তারিখ ০৭/০২/২০২২)।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, গ্রেপ্তারকৃত জাহাঙ্গীরকে ৭ দিনের রিমান্ড চেয়ে বুধবার বেলা ১১টার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান