1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

এবারও ঢাকা জেলার শ্রেষ্ঠ কলাকোপা কোকিল প্যারী উচ্চ বিদ্যালয়

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৪৩৫ বার দেখা হয়েছে।

দ্বিতীয় বারের মতো ঢাকা জেলার শ্রেষ্ঠ স্কুল নির্বাচিত হয়েছে কলাকোপা কোকিল প্যারী উচ্চ বিদ্যালয়।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ ঢাকা জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল) নির্বাচিত হয়েছে নবাবগঞ্জ উপজেলার অন্যতম বিদ্যাপিঠ কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়।

২০১৯ সালেও কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয় ঢাকা জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিল। এছাড়া ২০১৬, ২০১৭ ও ২০১৯ সালে বিদ্যালয়টি নবাবগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম বলেন, শিক্ষক, পরিচালনা পর্ষদ, এলাকাবাসীর ঐকান্তিক প্রচেষ্টায় সুন্দর দিকনির্দেশনা কারনে ভালো শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। ঢাকা জেলার স্কুল পর্যায় দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে স্কুলের আমূল পরিবর্তনে যার নির্দেশনায় ধীরে ধীরে আজকের এই অবস্থানে এসেছে সেই মহান শিক্ষা অনুরাগী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম পোখরাজ ভাইয়ের প্রতি। আজ তিনি বেঁচে থাকলে তিনি আরো বেশী খুশী হতেন। তারপরও যারা আমাদেরকে সার্বিক সহযোগিতা করেছে বিশেষ করে উপজেলা প্রশাসন, পরিচালনা পর্ষদ, এলাকাবাসী এবং বিদ্যালয়ে শিক্ষার্থীদের অভিভাবকরা এ সুনামের অংশীদার। সকলের প্রতি আবারো কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আদনান খন্দকার জানান, আমার একার কোন কৃতিত্ব না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিদ্যালয় ঢাকা জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ট সকলকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ ধারা আমাদের অব্যাহত রাখতে যেকোনো প্রচেষ্টা চালিয়ে যাব ইনশাআল্লাহ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান