1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০৫ অপরাহ্ন

উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৬০৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বাছাই প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সিদ্দিক নূর আলম স্বাক্ষরিত চিঠিতে এই তথ্য নিশ্চিত করেন।

শিক্ষা অফিস সূত্রে জানা যায়, নবাবগঞ্জ মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত “জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ কলেজ পর্যায়ে উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজকে নির্বাচিত করা হয়েছে।

জানা যায়, কলেজটিতে ছাত্র-ছাত্রীদের ভাল লেখাপড়ার পাশাপাশি সহ শিক্ষা কার্যক্রম বয়েজ স্কাউট, গার্লস গাইড, সাংস্কৃতিক প্রতিযোগিতা নিয়মিত পরিচালিত হয়ে আসছে। এছাড়া প্রতিষ্ঠানটির উপজেলা পর্যায়ে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, বিজ্ঞান মেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব বজায় রাখার গৌরব রয়েছে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রব মিয়া বলেন, এই কলেজটি ১৯৯৭ সালে প্রতিষ্ঠার পর থেকে উপজেলার অন্যতম কলেজ হিসেবে খ্যাতি অর্জন করেছে। আমাদের সবটুকু দিয়ে আজীবন চেষ্টা করে যাবো। আমাদের কলেজকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত করায় দক্ষ নির্বাচক মন্ডলীসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা প্রশাসন, উপজেলার মাধ্যমিক প্রতিষ্ঠান প্রধানগণ, কলেজ প্রতিষ্ঠাতা ও গভর্নি বডির সভাপতি তোজাম্মেল হোসেন চৌধুরী (বাবর মিয়া) সহ অন্যান্য সদস্য ও আমার সহযোদ্ধাদের প্রতি ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান