1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
স্মার্ট হচ্ছে বাংলাদেশ: সালমান এফ রহমান • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

স্মার্ট হচ্ছে বাংলাদেশ: সালমান এফ রহমান

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৫৭০ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বলেছিলেন, বাংলাদেশ ডিজিটাল হবে। তখন অনেকে হাসাহাসি করেছেন। কিন্ত প্রধানমন্ত্রীর সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয় সেই দায়িত্ব নিয়ে বাংলাদেশকে ডিজিটাল করেছেন। যা এখন প্রমাণিত। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জয় স্বপ্ন দেখছেন স্মার্ট বাংলাদেশে। এরজন্য বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করা হয়েছে। প্রাথমিক পর্যায় থেকে প্রতিটি স্তরে স্মার্ট হবে বঙ্গবন্ধুর বাংলাদেশ। স্মার্ট বাংলাদেশ গঠনে কার্যক্রম দোহার ও নবাবগঞ্জ থেকে শুরু হবে আশা করি।” ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার উপজেলা জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সালমান এফ রহমান আরও বলেন, ইলেকশন আর বেশি দিন নেই। আর দেড় বছর পরই জাতীয় নির্বাচন। এই দেড় বছর দেখতে দেখতে চলে যাবে। আজ যে শক্তিশালী কমিটি করে দিয়ে যাব, তাদের প্রথম কাজ হবে সরকারের ১৪ বছরের উন্নয়নগুলো জনগণের মাঝে তুলে ধরা। সময় যেহেতু বেশি নাই তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছেন তা নিরপেক্ষ মানুষের কাছে পৌছে দিতে হবে। সেই সাথে যারা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে রুখে আহবান জানান তিনি।

এসময় প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আমি দলের মধ্যে কোন গ্রুপিং ও দলাদলি পছন্দ করি না। আমরা সবাই আওয়ামী লীগ করি। আমরা বঙ্গবন্ধু, বাংলাদেশ ও জয় বাংলায় বিশ্বাস করি। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার সৈনিক। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে আবারো একজন এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

বিশেষ অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি বলেন, দলে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দলের নেতৃত্বে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের আনতে হবে। তবেই দল সাংগঠনিকভাবে শক্তিশালী হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি পুনরায় দোহার ও নবাবগঞ্জ থেকে সালমান এফ রহমানকে এমপি হিসেবে নির্বাচিত করার আহবান করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আওয়ামী লীগের সদস্য এ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার, এ্যাড. সানজিদা খাতুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান সহ আরো অনেকে।

সম্মেলনের দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেনকে সভাপতি ও নুরুল হক বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান