1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জে স্বাস্থ্য সেবা কেন্দ্র ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২০০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন ‘সোনাতলা ডটকম’ এর উদ্যোগে স্বাস্থ্য সেবা কেন্দ্র ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের সোনাতলা বাজারে এ স্বাস্থ্য সেবা কেন্দ্র ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয়।

সারোয়ার হোসেন চঞ্চলের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিকারীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলীমুর রহমান খান পিয়ারা।

সংগঠনের সদস্যরা জানান, মানবতার সেবার লক্ষ্যে ২০২০ সালের মার্চ মাসে ‘সোনাতলা ডটকম’ পথচলা শুরু করে। সোনাতলা ডটকম সবসময় দরিদ্র ও অসহায় মানুষের সেবা করে যাচ্ছে।

করোনাকালীন সময়ে দরিদ্র ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে সংগঠনের সদস্যরা। এছাড়াও অসহায় পরিবারের চিকিৎসা সহায়তায় প্রদানের পাশাপাশি মেধাবী শিক্ষার্থীদের পাশেও দাড়িয়েছে ‘সোনাতলা ডটকম’।

সংগঠনের সদস্য তাওহীদ খাঁন বলেন, সৌদি প্রবাসী সারোয়ার খাঁনের হাত ধরে ‘সোনাতলা ডটকম’ প্রতিষ্ঠা লাভ করেছে। ভবিষ্যতেও তাদের সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন জনতা বাংলাদেশ এর চেয়ারম্যান সিহাব রিফাত আলম, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ভাইস প্রেসিডেন্ট নাজনীন সুলতানা লুনা, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের সাবেক অধ্যক্ষ সামসুল ইসলাম খাঁন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বাবু শংকর লাল সাহা, জাগ্রত পথসভা অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট মো. মাঈনউদ্দীন, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের সাবেক প্রফেসর আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মুরাদ হোসেন, ডাক্তার আব্দুল্লাহ সাঈদ খান, সংগঠনের সদস্য তাওহীদ খান প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান