1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জের বলমন্তচর ঈদগাহ মাঠে ব্যতিক্রমী উদ্যোগ! • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

নবাবগঞ্জের বলমন্তচর ঈদগাহ মাঠে ব্যতিক্রমী উদ্যোগ!

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ৯৯৩ বার দেখা হয়েছে।

টেবিলে সাজানো সারি সারি সুপেয় পানি, খেজুর, ছোটদের জন্য চকলেট, সফট ড্রিংকস। ঈদগাহে নামাজ পড়তে আসা বড়দের দেওয়া হচ্ছে সুপেয় পানি ও খেজুর আর ছোটদের দেওয়া হচ্ছে চকলেটের সাথে সফট ড্রিংকস। ঈদগাহে এমন ব্যতিক্রম দৃশ্য দেখা যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের বড় বলমন্তচর ঈদগাহ্ মাঠে। নিজ অর্থায়নে এমন ব্যতিক্রম আয়োজন করেন স্থানীয় বাসিন্দা সৌদি আরব প্রবাসী খালিদ হাসান অপু। মঙ্গলবার ঈদের দিন সকাল থেকে নামাজের আগমূহুর্ত পর্যন্ত দাঁড়িয়ে থেকে সকল মুসল্লীদের মাঝে এ সব সামগ্রী বিতরণ করেন তিনি।

খালিদ হাসান অপু বলেন, এটি আমার কোন উদ্দেশ্য নয় একটি সামান্য প্রয়াসমাত্র, ঈদ আনন্দটাকে সকলের সাথে ভাগাভাগি করতে আমি এ উদ্যোগ গ্রহণ করেছি।

নবাবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বলমন্তচর কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক তাবির হোসেন খান পাভেল বলেন, অপুর এ উদ্যোগ সত্যিই প্রশংসীয়। আমি আশা করি প্রতি বছর এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

বড় বলমন্তচর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী জুলহাস মোল্লা জুয়েল বলেন, অপুর এ উদ্যোগকে আমরা গ্রামবাসীর পক্ষ থেকে স্বাগত জানাই।

ঈদগাহ্ মাঠে নামাজ পড়তে আসা কলেজ শিক্ষার্থী সাদি মোহাম্মদ অলিন বলেন, এ বছরই প্রথম দেখলাম ঈদগাহ্ ময়দানে ছোট বাচ্চাদের চকলেট, সফটড্রিংস ও সুপেয় পানি নিয়ে নামাজিদের সেবা করতে। চকলেট পেয়ে ছোটদের আনন্দ দেখে বিষয়টি আমার কাছে খুবই ভাল লেগেছে। উপজেলায় এটি একটি মডেল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান