1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

দোহারে যুবলীগ কর্মীকে হাতুড়িপেটা করলেন যুবলীগ নেতা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ৩৫৬০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার চর লটাখোলা এলাকায় পাওনা টাকা না দেওয়ায় এক যুবলীগ কর্মীকে হাতুড়িপেটা করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের যুবলীগের সাবেক আহবায়ক নুরুজ্জামান মোড়ল বিরুদ্ধে। আজ বুধবার এঘটনা ঘটে। এ ঘটনায় আহত যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যুবলীগ কর্মী মুসলেম জানান, কয়েক মাস আগে তিনি নুরুজাজ্জামান মোড়লের নিকট থেকে ৬ মাসের কথা বলে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্ত এখনো ৬ মাস হয়নি৷ এরই মধ্যে ঈদের দুই দিন আগে নুরুজ্জামান তার কাছে টাকা ফেরত চান। তিনি নুরুজ্জামনাকে জানান, এখনো ৬ মাস হয়নি আর এখন তার কাছে টাকাও নেই৷ সময় হলে টাকা ফেরত দিবে৷ তখন নুরুজ্জামান তাকে হুমকি দেন।

তিনি আরো জানান, আজ দুপুরে আনোয়ার বেপারী তাকে ফোন দিয়ে বলেন, নুরুজ্জামান তোমার বাড়িতে এসেছে তুমি এখনই আস। মুসলেম নিজ বাড়িতে এলে নুরুজ্জামানের নেতৃত্বে ১২/১৫ জন তাকে হাতুড়িপেটা করেন। এক পর্যায়ে দেশীয় অস্ত্র চাপাতি, রামদা দিয়ে আঘাত করতে না পেরে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় তার বাড়ি ঘর কুপিয়ে রেখে যায়।

এ ঘটনায় দোহার থানার ডিউট অফিসার এএসআই আয়শা আক্তার বলেন, এ বিষয়ে মুসলেম বেপারীর সহ তার পক্ষ থেকে থানায় এলেও এখনো কোন অভিযোগ নেওয়া হয়নি। বিষয়টি ওসি তদন্ত স্যার বলতে পারবেন।

এ বিষয়ে মুসলেম বেপারীর মা পিয়ারা বেগম তার সন্তানকে নির্মমভাবে পিটিয়ে মারার জন্য নুরুজ্জামান মোড়লের বিচার দাবি করেন।

এ বিষয়ে অভিযুক্ত নুরুজ্জামান মোড়লকে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেনি।

নুরুজ্জামান মোড়ল মাহমুদপুর ইউনিয়রের হরিচন্ডি এলাকার কাদের মোড়লের ছেলে। সে আগামী নির্বাচনে মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বলে জানা যায়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান