1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
তিতুমীরস্থ দোহার উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন: সভাপতি সাদ্দাম, সম্পাদক সবুজ • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

তিতুমীরস্থ দোহার উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন: সভাপতি সাদ্দাম, সম্পাদক সবুজ

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ৩০০ বার দেখা হয়েছে।

মাতৃভূমির প্রতি ভালোবাসা আর পরস্পরের প্রতি সহযোগিতা বোধ থাকবে চির অম্লান এমন প্রত্যয় নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজ পড়ুয়া দোহার উপজেলা শিক্ষার্থীদের নিয়ে সংগঠন “দোহার উপজেলা ছাত্র কল্যাণ পরিষদর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে একাউন্টিং বিভাগের শিক্ষার্থী মিজানুর রহমান সাদ্দামকে সভাপতি এবং দর্শন বিভাগের শিক্ষার্থী সবুজ কুমার বিশ্বাসকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) তিতুমীরস্থ দোহার উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মোঃ আমিনুল ইসলাম, মোহাম্মদ শহীদুজ্জামান ভূইয়া, ও মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য ৪৮ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে সহ সভাপতি পদে মনোনীত হয়েছেন শাহীন মাহমুদ, মো. মাসুদ রানা, আব্দুর রহমান, শাহাদাৎ হোসেন, নুসরাত জাহান পাখি, তাবাসুম জাহানারা, আনোয়ার হোসেন, রবিউল ইসলাম, মো. সাব্বির, নাহিদ হাসান ও উশা মনি।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মনির হোসেন রিমন, পারভেজ হাসান, সাফায়েত আমিন, মেহেদী হাসান রিয়ন, আইরিন, ফারহানা আক্তার ও মো. শহিদুল ইসলাম খান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক খাইরুল হাসান বাঁধন, মো. নাঈম হোসেইন, ইসরাত জাহান মুন্নি, কাজল কলি ও আরিফুল ইসলাম মিলন নির্বাচিত হয়েছে। এছাড়া প্রচার সম্পাদক হিসেবে খালিদ রহমান রাসেল, উপ-প্রচার সম্পাদক মো. ইব্রাহীম খান, দপ্তর সম্পাদক হিসেবে সিহাব হোসাইন, উপ দপ্তর সম্পাদক কাইয়ুম আল হাসান, সাংস্কৃতিক সম্পাদক মো. জুবায়ের হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক তানজিল তনু ও আদিবা তাসনিম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. খাইরুল ইসলাম, উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ফয়সাল মাহমুদ, ক্রীড়া সম্পাদক অব.জে জাহিদ হাসান, উপ ক্রীড়া সম্পাদক আবুল হাসান আব্দুলাহ, অর্থ সম্পাদক নাহিদ হাসান, উপ অর্থ সম্পাদক কাজী রিমন সাগর, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মেহেদী মিরাজ আহমেদ, উপ ছাত্র বিষয়ক সম্পাদক এ.জে আহাদুজ্জামান, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক মো. জিহাদ হোসাইন, উপ পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক অনন্যা আফরিন, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক মারজুকা খান লিসা, সদস্য পদে মিতালি দাস, আমেনা ইসলাম ও সুমাইয়া আক্তার নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মিজানুর রহমান সাদ্দাম বলেন, সবার কাছে দোয়া চাই, আমি যেন ছাত্র কল্যাণে আমার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে পারি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সবুজ কুমার বিশ্বাস বলেন, সবাইকে সাথে নিয়ে এক সাথে কাধে কাধ মিলিয়ে ছাত্র-ছাত্রীদের কল্যাণে কাজ করে যাবো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান