1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

নির্বাচনে যে সব ওয়াদা দিয়েছি তা সবই বাস্তবায়নের পথে : সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৫৪ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আমি নির্বাচনের সময় দোহার ও নবাবগঞ্জবাসিকে যে সকল ওয়াদা দিয়েছি আজ তা বাস্তবায়নের পথে। তবে আজ কোনো উন্নয়ন নিয়ে কথা বলবো না। আজ আমি এসেছি আগামী দিনে যারা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অংশ নিবে সে সকল শিশুদের সাথে মিশে আমার শৈশবে ফিরে যেতে।

রবিবার সকালে উপজেলার চুড়াইন সাংস্কৃতিক সংঘের মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অধিদপ্তরের আয়োজনে চুড়াইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সালমান এফ রহমান প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাচ্চাদের অনেকনভালোবাসতেন। তিনি ছিলেন শিশুবন্ধু। তাই শিশুরা ও তাকে অনেক পছন্দ করতেন।

অনুষ্ঠানে সালমান এফ রহমানের সফর সঙ্গী ছিলেন সায়ান এফ রহমান। তিনি তার বক্তব্যে বলেন, আমার বাবার স্বপ্ন দোহার-নবাবগঞ্জ হবে বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা। তিনি তার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন।

উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু, সহকারী কমিশনার ভুমি অরুন কৃষ্ণ পাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভুইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রীয় মহিলালীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে উপজেলা শিল্পকলা একাডেমী ও প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নাচ ও গান পরিবেশন করে দর্শক শ্রোতাদের মাতিয়ে তুলেন। শেষে সালমান এফ রহমান ও সায়ান এফ রহমান শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান