1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে পানিতে ডুবে কিশোরীর মৃত্যু

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৫০৮ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুরে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে লিমা (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। শনিবার (৯ এপ্রিল) দুপুরে রোহিতপুর ইউনিয়নের পুড়হাটি গ্রামের আনোয়ার সলুদের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। লিমা পুড়হাটি গ্রামের দরিদ্র রিক্সা চালক মমিন মিয়ার মেয়ে। সে রোহিতপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী।

লিমা’র সহপাঠি শাহালম জানান, শনিবার সকালে তিনি ও লিমা কয়েকজন সহপাঠিদের নিয়ে বাড়ি থেকে একটু দূরে আনোয়ার সলুদের পুকুরে গোসল করতে যায়। গোসল শেষে পরিস্কার পানিতে ডুব দেওয়ার জন্য লিমা পুকুরে একটু গভীরে যায়। হঠাৎ ওর কাছে থাকা প্লাস্টিক বোতলটি হাত থেকে ছুটে যায় আর লিমা পানিতে ডুবে যায়। আমরা কেউ সাতার জানি না তাই দৌড়ে গিয়ে ওর বাড়িতে খবর দেই। খবর পেয়ে পুরো গ্রামের মানুষ লিমাকে খুঁজতে পুকুরে নেমে পড়ে। প্রায় ৩/৪ ঘন্টা খোঁজাখুঁজির পর লিমার লাশ উদ্ধার করে গ্রামবাসী।

পানিতে ডুবে কিশোরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, স্থানীয়রা পুকুর থেকে কিশোরীকে উদ্ধারের পর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার ওকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান