1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বর্তমান কমিশনের অধিনেই জাতীয় নির্বাচন হবেঃ কৃষিমন্ত্রী • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

বর্তমান কমিশনের অধিনেই জাতীয় নির্বাচন হবেঃ কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৭৭ বার দেখা হয়েছে।

বর্তমান কমিশনের অধিনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি।

বুধবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলে। তিনি বলেন, সারা পৃথিবীর উন্নত দেশগুলোতে ক্ষমতায় থাকা সরকারের অধীনেই নির্বাচন হয়। কাজেই যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে তাদের অধীনেই বাংলাদেশের নির্বাচন হবে।

তিনি আরও বলেন, যাকেই নির্বাচন কমিশন বানানো হয় তাকেই বিএনপি মানে না। তারা চায়, নির্বাচন আমরা জিতবো সেই নিশ্চয়তা দিতে হবে তবেই আমরা নির্বাচনে যাবো। বিএনপির কারো উপর আস্থা নেই তাই তারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। বিএনপি পাকিস্তানের উপর ভর করে ক্ষমতায় যেতে চায়। তারা চায় পাকিস্তান এসে যদি একটা নির্বাচন কমিশন বানিয়ে নির্বাচন করে দিয়ে যায় তবে তারা ক্ষমতায় আসতে পারবে। জনগনের সমর্থন নিয়ে তারা ক্ষমতায় আসতে পারবে না। তৃনমূল আওয়ামীলীগ সুসংগঠিত থাকলে বিএনপি আর ক্ষমতায় যেতে পারবে না বলেও দাবি করেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক।

দক্ষিন কেরানীগঞ্জ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ এমপি। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম মামুনের সঞ্চালনায় সম্মেলন এ প্রধান বক্তা হিসাবে ব্যক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ নসরুল হামিদ বিপু। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক হাজী মোঃ ইকবাল হোসেনসহ আরও অনেকে।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বাংলাদেশ আওয়ামী লীগের দক্ষিণ কেরানীগঞ্জ থানা শাখার সভাপতি শাহীন আহমেদ ও সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুনের নাম ঘোষনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ। পরে সম্মেলন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান