1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহার ও নবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১০ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৯৪ বার দেখা হয়েছে।

নানা আয়োজনের মধ্য দিয়ে ঢাকার দোহার ও নবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে নবাবগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এর পর শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক সংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।
পরে উপজেলা প্রশাসনের অয়োজনে নবাবগঞ্জ পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ দীর্ঘ ২১ বছর পর রাষ্ট্র ক্ষমতায় আসেন। বিগত ১৩ বছরে দেশের উন্নয়ন করে বিশ্বের রোল মডেলে পরিণত করেছেন। আশাকরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দোহার নবাবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করতে পারবো ইনশাল্লাহ।

সালমান এফ রহমান নতুন প্রজন্মের উদ্দেশ্যে বলেন, কোন ব্যক্তি বা দলীয় নয়, জয়বাংলা আজ জাতীয় স্লোগানে পরিণত হয়েছে। স্বাধীনতা যুদ্ধের রণাঙ্গনে জয়বাংলা স্লোগান স্বাধীনতাকে আরো ত্বরান্বিত করেছিল।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার সার্কেল সিনিয়র এএসপি আরিফুল ইসলাম, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য প্রমুখ।

পরে বেলা সাড়ে ১২টার দিকে সংসদ সদস্য সালমান এফ রহমান দোহার উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠানে যোগদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের অফিসারগণ, উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান