1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

কেরানীগঞ্জে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৫৬ বার দেখা হয়েছে।

মুজিববর্ষের এই গৌরবান্বিত দিনে সারাদেশের ন্যায় কেরানীগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করা হয়।

সকালে কেরানীগঞ্জের মুনু ব্যাপারীর ঢালে কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

সকাল ৮ টায় কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তি প্রতীক ৫০ টি পায়রা উড়ানো, প্যারেড ও কুচকাওয়াচে সালাম গ্রহন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও প্রামান্যচিত্র প্রদর্শনী, বিশেষ মোনাজাত ও প্রার্থনা, পুরস্কার বিতরন ও বিনা টিকিটে উপজেলার সকল সিনেমা হলে মুক্তিযুদ্ধ বিষয়ক চলচিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এছাড়া উপজেলার সরকারি ইস্পাহানী ডিগ্রি কলেজ মাঠে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য এ্যাড.কামরুল ইসলাম। এছাড়াও উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ও স্কুল কলেজে দিনব্যাপী নানান কর্মসূচির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি উদযাপন করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান