1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে জয় বাংলা উৎসব • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

নবাবগঞ্জে জয় বাংলা উৎসব

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৬৭ বার দেখা হয়েছে।

জয় বাংলাকে জাতীয় স্লোগান করায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জয় বাংলা উৎসব ও এই স্লোগানের প্রস্তাবক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জয় বাংলা উৎসবে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সবচেয়ে বড় উপহার হিসেবে একটি স্বাধীন বাংলাদেশে দিয়েছেন। জাতির পিতার ভাষণ ইউনেস্কোর স্বীকৃতি দিয়েছে। তার জয় বাংলা স্লোগান আজ বাংলাদেশের জাতীয় স্লোগান হয়েছে। আর প্রধানমন্ত্রী আমাদের দেশটাকে উন্নত বাংলাদেশ রূপান্তরিত করেছেন। আমি আশাবাদী দেশের ধারাবাহিক উন্নতির ফলে দোহার-নবাবগঞ্জকে আমি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে পারব।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান (কনসার্ট) গান পরিবেশন করেন কণ্ঠ শিল্পী মমতাজ বেগম, ব্যান্ড তারকা জেমস, গানবাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসসহ আরও অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু, দোহার সার্কেল এএসপি আরিফুল ইসলাম সহ আওয়ামী লীগ নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান