1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২০৫ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে মাদক, বাল্যবিবাহ, ধর্ষণ ও স্মার্ট ফোনকে লাল কার্ড প্রদর্শন এবং দেশপ্রেমে জাগ্রত হতে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার নয়াবাজার কলেজে কেরানীগঞ্জ মডেল থানার আয়োজনে ও টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের সহযোগিতায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে নয়াবাজার কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহবুদ্দিন কবীর।

এসময় শিক্ষার্থীরা উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণকে না বলে লাল কার্ড প্রদর্শন করে এবং সত্যবাদিতা, মানবতাকে হ্যা বলে সবুজ কার্ড প্রদর্শন করে দেশপ্রেমী হওয়ার শপথ নেন। প্রায় পাঁচশত শিক্ষার্থীকে শপথ পাঠ করান কাওসার আলম সোহেল।

সংগঠনটি এ পর্যন্ত দেশের ৬৪টি জেলায় ৩৬ লাখ শিক্ষার্থীকে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদ বিরোধী শপথ পাঠ করিয়েছেন। পর্যায়ক্রমে কেরানীগঞ্জের প্রত্যেকটি কলেজে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠনের ঢাকা শাখার সভাপতি জিয়া উদ্দিন আয়ানসহ আরও অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান