1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
প্রধানমন্ত্রী দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত পরিশ্রম করছেনঃ সালমান এফ রহমান • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রী দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত পরিশ্রম করছেনঃ সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫১৮ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত পরিশ্রম করছেন। যে কোন দূর্যোগ মোকাবেলায় তিনি সম্মুখে থেকে কাজ করে চলেছেন। সেই জন্য বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।

রবিবার বেলা সাড়ে ১১টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সহযোগিতায় শোল্লা মাঠে ১৪ ইউনিয়নে ভর্তুকি মূল্যে নিম্ম আয়ের মানুষের নিকট টিসিবির নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির কার্যক্রম কার্ড বিতরণ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, পবিত্র রমজান উপলক্ষে সরকার এক কোটি পরিবারকে ভর্তুকি মূল্যে নিম্ম আয়ের মানুষের নিকট টিসিবির নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করবে। সেই ধারাবাহিকতায় দোহার ও নবাবগঞ্জে ২৪ হাজার ৬৬ পরিবারকে এ ভর্তুকি সহায়তা দিবে সরকার।

এমপি আরো বলেন, কালিগঙ্গা নদী ভাঙ্গণ রোধে একনেকে প্রকল্পটি উঠেছে। খুব শীঘ্রই তা বাস্তবায়ন হবে। এ ছাড়া ও টেনারীর বর্জ্যে কালিগঙ্গা নদীর পানি দূষিত হওয়ায় কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে বলে ছিলাম। প্রয়োজনে আবারও বলবো। এছাড়া অচিরেই দোহার ও নবাবগঞ্জে শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে দুটি পাইলট প্রকল্প চালু করা হবে।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী হাফিজুল আমীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, দোহার সার্কেল সহকারি সিনিয়র এএসপি মো.আরিফুল ইসলাম, সহকারি কমিশনার ভূমি অরুণ কৃষ্ণ পাল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান