1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহার ও নবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৮০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জে পৃথক ভাবে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় নবাবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

দোহারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু, দোহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম-আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড.সাফিল উদ্দিন মিয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ।

নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী

অন্যদিকে দোহার উপজেলায় নানা অয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমীগর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান