1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে যুবককে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৩৯৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে মো. হিমন (১৮) নামে এক যুবককে কুপিয়ে নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কয়েকজন বখাটেদের বিরুদ্ধে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার সিংজোড় প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে শনিবার বেলা সাড়ে ১১টায় হিমনের মামা খোকন মোল্লা বাদী হয়ে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত হিমন উপজেলার মেলেং গ্রামের মো. ফুল মিয়ার ছেলে।

অভিযুক্তরা হলেন, সিংজোড় গ্রামের তারা মিয়ার ছেলে অন্ত, সুজনের ছেলে মো. রাকিব, ফিরোজের ছেলে সিয়াম জাহাঙ্গীরের ছেলে মো. অমিত, নাজির মিয়ার ছেলে ইমন মিয়া।

খোকন মোল্লা অভিযোগ করে বলেন, আমার ভাগিনা হিমন আরেক ভাগিনা পাভেল ৫০ হাজার টাকা ধার নেয়। শুক্রবার সন্ধ্যায় মেলায় এসে পাভেল হিমনকে ধারের ৫০ হাজার টাকা ফেরত দেয়। এমন সময় স্থানীয় কয়েকজন বখাটে টাকা দিতে দেখে হিমনের পিছু নেয় এবং তাকে সিংজোড় প্রাথমিক বিদ্যালয়ের পাশে ডেকে নিয়ে লাঠি সোটা দিয়ে এলোপাথারী পিটিয়ে আহত করে ও তার ডান চোখে দা- দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তার কাছে থেকে জোড়পূর্বক ৫০ হাজার টাকা ও একটি অ্যাপেল মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা চলে যায় এবং এ ব্যাপারে কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার চোখের অবস্থা খারাপ দেখে রাতেই ঢাকা ইসলামিয়া চক্ষু হাসপাতারে প্রেরণ করেন।

নবাবগঞ্জ থানা ডিউটি অফিসার পুলিশ উপপরিদর্শক মো. মিন্টু লস্কার বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ গিয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান