1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের পাশ থেকে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের পাশ থেকে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৩৭৬ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘোরিয়া সিএনজি স্ট্যান্ডের উত্তর পাশ থেকে মো. সালাম মিয়া (৫০) নামে এক ব্যবসায়ী রক্তাক্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে প্রেরন করে।

নিহত সালাম মুন্সীগঞ্জের শ্রীনগর থানার সেলামত গ্রামের শেখ আসাদ আলীর পুত্র।

নিহতের বড় ভাই কালাম মিয়া জানান, সালাম পরিবার নিয়ে বর্তমানে শুভাঢ্যা উত্তরপাড়া বিক্রমপুর গার্ডেন সিটি এলাকায় বসবাস করতো। সে মিটফোর্ড এলাকায় রজনী বোস লেনে ভাঙ্গারীর ব্যবসা করতো।

বুধবার রাত ৮টায় দোকান বন্ধ করার পর বকেয়া টাকা আদায়ের জন্য যাত্রাবাড়ি এলাকায় যায়। এরপর সালামের মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি। সর্বশেষ বৃহস্পতিবার দুপুরে ফোন দিলে তার ফোনের কলটি দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই রফিক রিসিভ করেন। তার কাছ থেকেই জানতে পারি কে বা কারা আমার ভাইকে হত্যা করে ঢাকা মাওয়া মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে। আমি আমার ছোট ভাইয়ের হত্যাকান্ডের বিচার চাই।

এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, হত্যা নিশ্চিত করতে একাধিক টাই ক্লিপ দিয়ে গলায় ফাঁস লাগানো হয়েছে। ধারনা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে ঘাতকরা সুযোগ বুঝে রাতের আধারে লাশটি এখানে ফেলে রেখে গেছে। এ বিষয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান