1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হল আল্ট্রাসনোগ্রাম

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২৫৮ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপির নির্দেশে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার মান উন্নত ও দ্রুত সেবা নিশ্চিত করতে আল্ট্রাসনোগ্রাম স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ২৬ নং কক্ষে স্থাপন করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে আল্ট্রাসনোগ্রাম পরীক্ষা কার্যক্রম শুরু হয়েছে‌। এখন থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে স্বল্প খরচে অন্যান্য স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি আল্ট্রাসনোগ্রাম , ইসিজি, এক্সে ও রক্তের বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা সুব্যাবস্থা হওয়ায় নিম্ন আয়ের মানুষের জন্য সবচেয়ে বড় উপকার হয়েছে। সেই জন্য এমপি’ কে ধন্যবাদ জানিয়েছেন আগত রোগীরা।

এই ব্যাপারে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা শহিদুল ইসলাম বলেন, এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাকালীন সময়ে তিনি সেভাবে সহযোগিতা করেছেন তা ভাষায় প্রকাশ করা যায়না। এরপর তিনি আল্ট্রাসনোগ্রামের ব্যাপারে দিক নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য মন্ত্রণালয় সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোঃ নাজমুল হক খান , ঢাকা সিভিল সার্জন ডা. মইনুল স্যার ও ডাক্তার সুলতানুল মালিহা নাজনীন সহযোগিতায় কাজটি করতে পারায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান