1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

নৌপুলিশের ‘শ্রেষ্ঠ অফিসার’ দোহারের কুতুবপুর পুলিশ ফাঁড়ির দুই কর্মকর্তা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০৭ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শামছুল আলমকে ও এএসআই মো. জসিম উদ্দিনকে ঢাকা অঞ্চলের শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

জানা যায়, ঢাকা অঞ্চলের নৌ-পুলিশ কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় অতিরিক্ত ডিআইজি মোল্যা নজরুল ইসলাম ও নৌ-পুলিশ ঢাকা অঞ্চলের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম তাদের হাতপ ক্রেস্ট প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুলাইমান মিয়া, সহকারী পুলিশ সুপার হাসান ইনামসহ ঢাকা অঞ্চলের পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

সম্মাননা স্মারক গ্রহণের পর কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শামছুল আলম ও এএসআই মো. জসিম উদ্দিন সবার কাছে দোয়া চান এবং পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ তাদের এ প্রাপ্তিতে পেশাদারিত্ব ও কর্ম উদ্দীপনা আরও বাড়িয়ে দিবে বলে জানান। পাশাপাশি এলাকাসহ নৌ-অঞ্চলের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামছুল আলম কে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ Good sarvice badge-2021 এর সার্টিফিকেট প্রদান করায় নৌ পুলিশের ঢাকা অঞ্চলের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার সহ সকল কর্মকর্তাদের কুতুবপুর নৈ পুলিশ ফাড়ির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান কর্মকর্তারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান