1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

দায়িত্ব গ্রহণ করলেন বান্দুরা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে বান্দুরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর পরিষদের কার্যক্রম শুরু করতে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন পরিষদ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল হক।

এ সময় হুমায়ুন কবীরকে প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা খাদ্য কর্মকর্তা ইসরাত জাহান।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য প্রবীননেতা আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ঢাকা জেলা পরিষদ সদস্য এসএম সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তন রাকিব, তাঁতীলীগের সভাপতি মো. শহীদুল ইসলাম শহীদসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নৃতৃবৃন্দ।

অনুষ্ঠানে বান্দুরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন বান্দুরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর। শেষে সকলের সুস্বাস্থ্য ও ভবিষ্যৎ মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

তফসিল ঘোষনা অনুযায়ী ৬ষ্ঠ ধাপে ৩১ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান