1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে খাবারে বিষ মিশিয়ে গরু হত্যা • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২১ অপরাহ্ন

নবাবগঞ্জে খাবারে বিষ মিশিয়ে গরু হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১২৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নের দীর্ঘগ্রামে খাবারে বিষ মিশিয়ে দুর্বৃত্তরা তিনটি গরু হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনার পর দিশেহারা হয়ে পড়েছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

এবিষয়ে রবিবার বিকেলে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগে জানা যায়, শনিবার সন্ধ্যায় ৬টার পরে কৃষক ছাত্তার খানের বসত ঘরের পশ্চিম পাশে টিনকাঠের খোলা গোয়াল ঘরে গরু তিনটি বেঁধে রাখেন। রাত ৩টার দিকে গরুর ডাক চিৎকারে এগিয়ে যান কৃষক ছাত্তার। সেখানে গরুগুলো মরণযন্ত্রণায় ছটফট করছিল। তাৎক্ষণিকভাবে এক ঘন্টার মধ্যে তিনটি গরুই মারা যায়।
কৃষক ছাত্তার খানের অভিযোগ,কেউ শত্রæতাবশতঃ গরু গুলোকে বিষখাইয়ে হত্যা করেছে। এতে আমি আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। এবিষয়ে বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্র ও উপজেলা প্রাণিসম্পদ অফিসে জানিয়েছি।

নবাবগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারহানা জাহান বলেন, গরু গুলো বিষক্রীয়ায় মৃত্যু হয়েছে কিনা ময়নাতদন্ত করা হবে।

নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আব্দুল জলিল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল সরেজমিন পরিদর্শন করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে কারণ নিশ্চিত হওয়া যাবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান